OrdinaryITPostAd

আসল ভিটমেট চেনার উপায় -আসল ভিটমেট 2023

প্রিয়ো পাঠক যখন আমরা ভিটমেট ডাউনলোড করতে যাই তখন আসল ভিটমেট 2023 ডাউনলোড করতে পারি না, তাই আসল ভিটমেট চেনার উপায় জেনে নিন। আজকের এই পোস্টে আসল ভিটমেট চেনার উপায় এবং আসল ভিটমেট 2023 সম্পর্কে আলোচনা করবো। চলুন তাহলে জেনে নি আসল ভিটমেট 2023 এবং আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ আসল ভিটমেট চেনার উপায়- আসল ভিটমেট 2023 সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

আসল ভিটমেট চেনার উপায়

বন্ধুরা আপনি কি জানেন ভিটমেট অ্যাপ কয়েক ধরনের আছে, কিন্তু আমরা অনেকেই আসল ভিটমেট চিনতে পারি না বিধায় অন্যান্য ভিটমেট গুলো ডাউনলোড করে থাকি। কিন্তু সেই ভিটমেটে আসল ভিটমেটের সুবিধা থাকে না। এখন প্রশ্ন হলো আসল ভিটমেট চেনার উপায় কি? আসল ভিটমেট 2022 চিনতে হলে আপনাকে এই পোস্টটি অবশ্যই সম্পূর্ণ পড়তে হবে। আমরা অধিকাংশ সময়ই গুগল প্লেস্টোর থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করে থাকি।

সেখানে নকল ভিটমেট থাকার সম্ভাবনা অনেক বেশি। তাই আমাদের আসল ভিটমেট 2022 চিনতে সমস্যা হয়। তাই আসল ভিটমেট চেনার উপায় গুলো কি কি জেনে নিন। প্রথম কথা হচ্ছে ভিটামিন অ্যাপটি গুগল প্লেস্টোরে পাওয়া যাবে না। এর কারণটি অতি স্পষ্ট, ইউটিউব, ফেসবুক এসব থেকে ভিডিও ডাউনলোড করা কপিরাইট এর পরিপন্থী হওয়ায় গুগল প্লেস্টোরের নিয়মের বিরুদ্ধে যায়। ফলে আসল ভিটমেট 2022 গুগল প্লেস্টোরে পাওয়া যায় না।
তবে ভিটমেট নামের কাছাকাছি অনেক গুলো অ্যাপ গুগল প্লেস্টোরে পাওয়া যাবে। তাই আসল ভিটমেট চেনার উপায় এর টিপস নিচে তুলে দেওয়া হলো-
  • আসল ভিটমেট চেনার উপায় এর প্রথম কথাটি হলো ভিটমেট গুগল প্লেস্টোরে পাওয়া যাবে না। তাই গুগল প্লেস্টোরে ভিটমেট অ্যাপ নামে যতো গুলো অ্যাপ আছে সেগুলো নকল বিধায় ডাউনলোড করবেন না। 
  • ভিটমেটের ফাইল সাইজ অতো বেশি হয়না। এটি সাধারণ অ্যাপের চেয়ে বেশি কোনো পারমিশন চায় না। যদি কোনো ওয়েবসাইটে এরকম অ্যাপ থাকে যার ফাইল সাইজ অনেক বেশি বা একেবারেই কম  আবার অনেক ধরনের পারমিশন চায়, তবে সেটি আসল নয়।
  • আসল ভিটমেট চেনার উপায় হচ্ছে অ্যাপটি ডাউনলোডের নিরাপদ অফিশিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপটি ডাউনলোড করে নেওয়া। এই অফিশিয়াল ওয়েবসাইটি হলো vidmateapp.com 

আসল ভিটমেট 2023

আমরা সাধারণত কোন অ্যাপ ডাউনলোড করার এখানে অতটা চিন্তা করি না কারণ আমাদের প্রয়োজনীয় প্রায় সমস্ত অ্যাপ এই প্লেস্টোরে পাওয়  যায়। কিন্তু ভিটমেট অ্যাপস প্লেস্টোরে পাওয়া যায় না আপনারা যদি গুগল প্লেস্টোরে vidmate app বা ভিটমেট apps download লিখে সার্চ করেন তাহলে অনেক অ্যাপস দেখতে পাবেন কিন্তু। কিন্তু সেগুলো প্রত্যেকটিই fake app কোন কাজের নয়। 

সেক্ষেত্রে আপনারা original vidmate app download কিভাবে করব এই নিয়ে সমস্যায় পরে যান। আপনি যদি https://www.vidmateapp.com ভিটমেট অ্যাপস ডাউনলোড করেন তবে বুঝবেন যে আপনি অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড ভিটমেট অ্যাপ ডাউনলোড ওয়েবসাইট। তাহলে আসল ভিটমেট চেনার উপায় হলো 
আপনাকে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে, তবে বুঝবেন যে এটি অরজিনাল। আসল ভিটমেট 2023 অ্যাপস ডাউনলোড করার জন্য আপনারা যেকোনো ব্রাউজারে লিখে সার্চ করবেন vidmate app download তারপর আসল ভিটমেট 2023 এর একটি অফিশিয়াল ওয়েবসাইট দেখতে পাবেন। নিম্নে একটা ছবি দিলাম অফিশিয়াল ওয়েবসাইটটি দেখতে এরকম হবে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

আসল ভিটমেট চেনার উপায় গুলো জানতে চান? তাহলে এই ধাপ গুলো মেনে চলে আসল ভিটমেট 2023 অ্যাপ ডাউনলোড করুন 

ধাপ-০১ঃ আসল ভিটমেট চেনার উপায় হলো প্রথমে Google.com এ যান এবং সার্চ করুন "vidmate apk download" লিখে। এবং প্রথমে আসা অফিশিয়াল ওয়েবসাইটটি ক্লিক করুন, অথবা এই লিংক থেকে ওপেন করতে পারেনঃ https://www.vidmateapp.com/bn 
ধাপ-০২ঃ সাইটি ওপেন করে ক্লিক করুন "official download" এ
ধাপ-০৩ঃ এবার আসল ভিটমেট 2023 অ্যাপটি আপনি আপনার মোবাইলের যেকোনো জায়গায় ফাইল টি সংরক্ষণ করতে চান তাহলে সেটি নির্বাচন করুন এবং ওকে করুন।
ধাপ-০৪ঃ তারপর শুরু হয়ে গেলো আসল ভিটমেট 2023 ডাউনলোড। 
ধাপ-০৫ঃ এরপর অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ফাইলটি ওপন করলে এরকম আসবে ' সেটিং এ ক্লিক করুন'।
এরপরে ''Allow from this scores" এ ক্লিক করুন। 
ধাপ-০৬ঃ এবার ক্লকিক করুন 'Install' এ।
ধাপ-০৭ঃ আসল ভিটমেট 2023 ডাউনলোড হচ্ছে কিচ্ছুক্ষণ আপেক্ষা করুন।
ধাপ-০৮ঃ অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন এ ক্লিক করুন। তারপরে এ্যালাউ বাটনে ক্লিক করলে এরকম একটি ছবি দেখতে পারবেন এবং নিজের ইচ্ছে মতো কোনো মুভি, গান এসব দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট apk

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে সোশ্যাল মিডিয়া গুলো তাদের কপিরাইট পলিসির কারণে ভিডিও সরাসরি ডাউনলোড এর পারমিশন দেয় না বা এরকম কোনো অপশন দেয় নি। কিন্তু কিছু অ্যাপ ব্যবহার করে এসব ভিডিও ডাউনলোড করা যায়। এসব অ্যাপের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হলো ভিটমেট অ্যাপ। অ্যাপটি আপনি মোবাইল ও ল্যাপটপ বা কম্পিউটারে ডাউনলোড ও 

ইন্সটল করে নিয়ে খুব সহজেই অডিও, ভিডিও, অ্যাটাচমেন্ট ফাইল ডাউনলোড করে রাখতে পারবেন। আসল ভিটমেট চেনার উপায় এতোক্ষণ বলে দিয়েছি। আসল ভিটমেট 2023 অ্যাপ ডাউনলোড করতে হলে প্রথমে vidmateapp.com এ প্রবেশ করুন। আপনার সামনে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট চালু হবে। 

সেখানে ডাউনলোড বাটনে ক্লিক করার আসল vidmate ডাউনলোড হবে। vidmate app দিয়ে 100% নিরাপদ। vidmate অ্যাপটি গুগল প্লে স্টোর এর নীতিমালা ভঙ্গ করায় গুগল vidmate app টি প্লে স্টোর থেকে সরিয়ে দিয়েছে। তাই ভিটমেট অ্যাপটি প্লে স্টোরে নেই। আসল ভিটমেট চেনার উপায় এবং পুরাতন ভিটমেট চেনার উপায় নিয়ে নিম্নে আরো আলোচনা করা হলো।

পুরাতন ভিটমেট

সেরা ডাউনলোডার হিসেবে vidmate app হলো আপনার চূড়ান্ত পছন্দ যা YT, Facebook, vine, vimeo, Dailymotion, Tiktok ইত্যাদি সহ 1000+ ওয়েবসাইট সমর্থন করে। ভিডিও এবং মিউজিক ডাউনলোডের ফাংশন ছাড়াও, এই ধরনের একটি প্রয়োজনীশ ডাউনলোডার সর্বশেষ সিরিজ, টিভি শো প্রদান করে। এবং এইচডি ফরম্যাটে সিনেমা এবং বিনামূল্যে লাভ টেলিভিশনে অনলাইনে দেখো।
আপনার media ফাইল গুলির জন্য নিখুঁত ডাউনলোড সঙ্গী এবং সেবা বা manager খুঁজছেন যা আপনাকে অনলাইনে প্লে করার জন্য যেকোনো ধরনের ভিডিও খুজে পেতে এবং ডাউনলোড করতে সহায়তা করে? এখানে আপনার জন্য সঠিক হিসেবে আশ্চর্যজনক ভিটমেট ভিডিও ডাউনলোডার। 

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

অরিজিনাল বা আসল ভিটমেট চেনার উপায় কি কি সেটা আমি বলে দিয়েছি এবার অরিজিনাল ভিটামিন ডাউনলোড করার ব্যাপারে কিছু বলা যাক। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হলে প্রথমে vidmateapp.com এই লিংকে ক্লিক করে ভিটমেট অফিশিয়াল পেইজে গিয়ে উপরের নিয়মানুযায়ী আসল ভিটমেট 2022 ডাউনলোড করে আসুন। অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে কোনো রকমের পারমিশন চাইবে না। আর এই অ্যাপটি ব্যবহার করে সকলেই স্বাচ্ছন্দ্য বোধ করছে। তাই নিসন্দেহে এই অফিশিয়াল পেইজ থেকে ডাউনলোড করুন সহজেই।

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন এর কারণ প্রথমেই খুজে বের করতে হবে। প্রথমত আপনার মোবাইলের ডাটা কানেকশন ঠিক আছে কিনা তা যাছাই করে দেখতে হবে। তারপর আপনাকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। বর্তমানে ভিটমেট অ্যাপ নামে অসংখ্য নকল ও ভুয়া অ্যাপ অনলাইনে পাওয়া যাচ্ছে। এই কারণে আপনাকে আসল ভিটমেট চেনার উপায় জানতে হবে। এবং সে অনুযায়ী আসল ভিটমেট 2023 অ্যাপ কিনতে হবে।[21115]

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোকবর্ষ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুণ। প্রীতিটি কমেন্ট রিভিও করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪