OrdinaryITPostAd

পোখরাজ পাথর শোধন করার নিয়ম

প্রিয় পাঠক আপনি কি পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
পোখরাজ পাথর শোধন করার নিয়ম
নিচে আপনাদের জন্য পোখরাজ পাথর চেনার উপায়,পোখরাজ পাথর এর উপকারিতা এবং পোখরাজ পাথর শোধন করার নিয়ম ইত্যাদি অনেক বিষয় নিয়ে ধাপে ধাপে আলচনা করা হয়েছে।যেখান থেকে আপনি খুব সহজেই পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। তাই দেরি না করে চলুন পোখরাজ পাথর শোধন করার নিয়ম জেনে নিন।

পেজ সূচিপত্রঃপোখরাজ পাথর শোধন করার নিয়ম

পোখরাজ পাথর চেনার উপায়

পোখরাজ পাথর শুধু ব্যবহার করলে বা পরিধান করলেই হবে না। পোখরাজ পাথর ধারণ করার বা পরার পূর্বে পোখরাজ পাথর চেনার উপায় অবশ্যই জেনে নিতে হবে। তা না হলে পোখরাজ পাথর পরা সত্ত্বেও কার্যকারী উপকারিতা আসবে না। তাই চলুন পোখরাজ পাথর চেনার উপায় জেনে নিন-
পোখরাজ পাথর কাঁচা দুধের মধ্যে ২৪ ঘন্টা রেখে দিলেও উজ্জ্বলতা কমে না। সাদা কাপড়ে এটিকে রেখে সূর্যের নিকট ধরলে কিছুক্ষণ পর কাপড়ের ওপর আভা দেখতে পাওয়া যায়। আবার বিষাক্ত পোকামাকড় কামড়ালে পোখরাজ পাথর দিয়ে ঘষলে বিষ নেমে যায়। এসব উপায়ই মূলত সঠিক পোখরাজ পাথর চেনা যায়।

পোখরাজ পাথরের উপকারিতা

আপনারা অনেকেই পোখরাজ পাথর ধারণ করেন কিন্তু পোখরাজ পাথর এর উপকারিতা সম্পর্কে জানেন না। যারা জানেন না তাদের অবশ্যই পোখরাজ পাথর এর উপকারিতা সম্পর্কে জেনে নিতে হবে। পোখরাজ পাথর এর উপকারিতা সম্পর্কে জানলে আপনি পোখরাজ পাথর পরিধানে আগ্রহী হবেন। তো চলুন জেনে নেওয়া যাক পোখরাজ পাথর এর উপকারিতা সম্পর্কে।
অনেক জ্ঞানীদের মতে পোখরাজ পাথর ব্যবহার করলে মানুষের বুদ্ধি বৃদ্ধি পায়। মানুষের ষষ্ঠ ইন্দ্রিয় অত্যন্ত প্রখর হয় এবং সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়ার সক্ষমতা গড়ে ওঠে। ধনসম্পদ বৃদ্ধিসহ ব্যবসায় সফলতা অর্জনের অন্যতম উপায় হয়ে ওঠে। আশা করি পোখরাজ পাথরের উপকারিতা কি সে সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। এবার চলুন পোখরাজ পাথর শোধন করার নিয়ম জেনে নিন।

পোখরাজ পাথর শোধন করার নিয়ম

পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে আপনারা অনেকেই জানতে চাচ্ছেন। যিনারা পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানেন না তিনারা আজকের আন্টি কেউটির মাধ্যমে জানতে পারবেন যে পোখরাজ পাথর শোধন করার নিয়ম কি।তাহলে চলুন পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জেনে নিন।
পোখরাজ পাথর শোধন করার নিয়ম - পোখরাজ পাথর শোধন করা হয় কুলত্থকলাই সিদ্ধ জলে কাঁজি মিশিয়ে।কুলত্থকলাই সিদ্ধ জলে কাঁজি মিশিয়ে পোখরাজ পাথর শোধন করা হয়ে থাকে।আশা করি পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন।এবার চলুন পোখরাজ পাথরের অপকারিতা সম্পর্কে জেনে নিন।

পোখরাজ পাথরের অপকারিতা

পোখরাজ পাথরের যেমন উপকারিতা রয়েছে ঠিক তেমনি পোখরাজ পাথরের অপকারিতা ও রয়েছে। পোখরাজ পাথর ব্যবহার করার পূর্বে আপনাকে যেমন পোখরাজ পাথরের উপকারিতা সম্পর্কে জানতে হবে ঠিক তেমনি পোখরাজ পাথরের অপকারিতা সম্পর্কে জানতে হবে। সঠিক নিয়মে কিংবা অন্য কোন কারণে পোখরাজ পাথর পরিধানে ভুল হলে বিভিন্ন ধরনের সমস্যা হয়। সঠিক উপায়ে পোখরাজ পাথর ব্যবহার করলে যেমন উপকারিতা হয় ঠিক তেমনি ওই উপকারগুলোরই বিপরীত ঘটনা ঘটে থাকে। আশা করি পোখরাজ পাথরের অপকারিতা সম্পর্কে জানতে পেরেছেন।

পোখরাজ পাথরের কাজ কি

পোখরাজ পাথর ব্যবহার করার পূর্বে আপনাকে অবশ্যই জেনে নিতে হবে পোখরাজ পাথরের কাজ কি সে সম্পর্কে। পোখরাজ পাথর বিভিন্ন কাজে ব্যবহৃত হয়ে থাকে। অনেকের মতে প্রকাশ পাথর ব্যবহার করলে মানুষের বুদ্ধি বৃদ্ধি পায়। ষষ্ঠ ইন্দ্রিয় এর প্রখরতা বাড়াতে পোখরাজ পাথর ব্যবহৃত হয়। অনেকের মতে আবার পোখরাজ পাথর ধারণ করলে সম্পদ বৃদ্ধি পায় এবং ব্যবসায় সফল হওয়া যায়।মূলত এসব কারণেই পোখরাজ পাথর ব্যবহৃত হয়ে থাকে।আশা করি পোখরাজ পাথরের কাজ কি সে সম্পর্কে জানতে পেরেছেন।

প্রিয় পাঠক আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং পোখরাজ পাথর শোধন করার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন। আর্টিকেলটিতে পোখরাজ পাথর শোধন করার নিয়ম ছাড়াও পোখরাজ পাথরের অপকারিতা,পোখরাজ পাথরের উপকারিতা এবং পোখরাজ পাথরের কাজ কি এধরণের অনেক তথ্য জানতে পেরেছেন।আশা করি তথ্যগুলো আপনাদের অনেক উপকারে আসবে। তাই এ ধরনের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন, ধন্যবাদ।21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোকবর্ষ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুণ। প্রীতিটি কমেন্ট রিভিও করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪